আজ সোমবার, ৩০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৩ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

উখিয়ায় ৪ জনকে গলা কেটে হত্যা

কক্সবাজারের উখিয়া উপজেলায় একই পরিবারের চারজনকে গলা কেটে হত্যা করা হয়েছে। বুধবার গভীর রাতে উপজেলার পূর্ব রতনাপালং এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- মৃত প্রবীণ বড়ুয়ার স্ত্রী সুখী বড়ুয়া (৬০) পুত্রবধূ রোকেন বড়ুয়া স্ত্রী মিলা বড়ুয়া (২৮) ও তার ছেলে রবিন (০৫) বড়ুয়া এবং নাতি শিবু বড়ুয়া মেয়ে সনি বড়ুয়া (৬)।

প্রতিবেশীরা জানান, ছেলে রুখেন বড়ুয়া কুয়েত প্রবাসী। তাই বাড়িতে কোনো পুরুষ সদস্য ছিলেন না। ছেলের বউ আর নাতি-নাতনি নিয়ে বাড়িতে থাকতেন সখী বড়ুয়া।

সকালে কাউকে দেখতে না পেয়ে বাড়ির ভেতরে তালা দেখা যায়। পরে খোলা জানালা দিয়ে উঁকি দিলে বাড়ির বৃদ্ধা সখী বড়ুয়াকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখা যায়। পরে অন্য সদস্যদের দেখতে না পেয়ে পুলিশে খবর দেয়া হয়।

উখিয়া থানার ওসি আবুল মনসুর জানান, ভোর রাতের যে কোনও সময় কে বা কারা একই পরিবারের মা-মেয়ে ও শাশুড়িসহ ৪ জনকে জবাই করে হত্যা করেছে। পুলিশ খবর পেয়ে সকাল ৯টার দিকে ঘটনাস্থলে গিয়ে ওই বাড়ি থেকে ৪টি মরদেহ উদ্ধার করে। মৃতদেহ গুলো ময়নাতদন্তের জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হচ্ছে। তিনি জানান, কে বা কারা এ ঘটনা ঘটিয়েছে তা তদন্ত করে জড়িতদের আইনের আওতায় আনা হবে।

স্পন্সরেড আর্টিকেলঃ